66 বছর পর হাতের নখ কেটে গিনেস বুক ওয়ার্ল্ড রেকর্ড করলেন এই বৃদ্ধ, তার নখ কাটার ভিডিও ভাইরাল

নানা মানুষের নানা শখ। এই সমস্ত বিচিত্র শখ মানুষকে অনেক সময়ে সকলের কাছে বিখ্যাত করে দেয়। তার মধ্যে অন্যতম একটি শখ হল, বড় নখ রাখা। এই শখটি যদিও আমাদের সমাজে প্রত্যেক মেয়েদের কাছে একটি প্রিয় শখ। বর্তমান সমাজে নেইল এক্সটেনশন করানো কোনো বড় কথা নয়। রংবেরঙের নখ দেখে আকৃষ্ট হন সকলে।

তবে এমন একজন ব্যক্তি আছেন যিনি তাঁর দীর্ঘ জীবনে কোনদিন নখ ছোট করেননি। একইভাবে বাড়তে বাড়তে তার নখ বিরাট আকার ধারণ করেছে। এই ব্যক্তির নখ দেখলে যে কোন মানুষ ভয় পেয়ে যাবে। এত বিশাল আকার নখ রাখতে তার সময় লেগেছে বহুবছর। এক সময় এটি নেশায় পরিণত হয়ে গেছে তার। সম্প্রতি গিনিজ বুকে নাম উঠে গেছে ৬৬ বছরের এই বৃদ্ধের।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম তোলার পর অবশেষে তিনি সিদ্ধান্ত নেন যে তিনি তার নখ কেটে ফেলবেন। এমতাবস্থায় তার মুখের অভিব্যক্তি দেখে বোঝা যায়, একদিকে গিনিস ওয়ার্ল্ড বুক অব রেকর্ডে নাম তোলার পর তার আনন্দ আবার অন্যদিকে এতদিনের বড় নখ হঠাৎ করে কেটে ফেলার জন্য তার দুঃখ, এই দুটি মানসিক ক্রিয়া একসাথে কাজ করছে।

এত বড় নখ রাখার ফলে যেমন মানুষ সহজে তার দিকে আকৃষ্ট হতেন, ঠিক ততটাই কষ্ট হতো তার এত বড় নখ রাখার ফলে। তবুও এক সময় তিনি সিদ্ধান্ত নেন, এমন কিছু কাজ তিনি করবেন যার ফলে সারা বিশ্ব তাকে মনে রাখবে। অবশেষে তিনি এই নখ দিয়ে বিশ্ব জয় করার কথা চিন্তা ভাবনা করেন এবং অবশেষে এই কাজে সাফল্য অর্জন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button