হাটতে শিখে গেল রাজ-শুভশ্রীর পুত্র ইউভান! সোশ্যাল মিডিয়ায় তারা হাঁটার ভিডিও ভাইরাল

বলিউডের সাইফ-কারিনার পুত্র তৈমুরের মতো জনপ্রিয় বাংলার টলিউড ইন্ডাস্ট্রির রাজ-শুভশ্রীর পুত্র ” ইভান “। তার বাবা-মা দুজনেই চলচ্চিত্র জগতের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। প্রথম দিন থেকে শুরু করে আজ পর্যন্ত তার প্রত্যেকটি গতিবিধির ওপর রয়েছে আমাদের নজর। তার মিষ্টি হাসি এবং মিষ্টি কথা আমাদের সকলকে মুগ্ধ করে দেয়। কথা বলছি শুভশ্রীর পুত্র ইউভানের। যার ছেলেবেলা আমরা সকলেই প্রত্যক্ষ করেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। রাজ এবং শুভশ্রী দুজনেই মনের মত করে বড় করে তুলছেন তাদের একমাত্র সন্তানকে।

কখনো বাবার সাথে খুনসুটি করতে দেখা যায় তাকে, কখনো আবার মায়ের সঙ্গে গাড়িতে ঘুরতে। ঠাকুমার নয়নের মনি ইভান। একমাত্র নাতিকে কাছে পাওয়ার আগেই পরলোক গমন করেছিলেন রাজের বাবা। তাই রাজের মায়ের জীবনের সবটুকু জুড়ে রয়েছে এই ছোট্ট পুত্রসন্তান। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রাজ চক্রবর্তী পোস্ট করলেন আরো একটি ভিডিও যা অন্যগুলার মতোই মিষ্টি। ভিডিওতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর একমাত্র পুত্র এবার হাটি হাটি পা পা করে এগিয়ে চলছে ভবিষ্যতের দিকে।

ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে পৌঁছে যাব, গানটি যেন একেবারে যথাযথ এই ভিডিওটির সঙ্গে। টলমল পায়ে নিজের পায়ের মাটি শক্ত করার চেষ্টা করছে ছোট্ট পুত্রসন্তান। ছেলেকে প্রথমবারের জন্য হাঁটতে দেখে রীতিমতো খুশি রাজ এবং শুভশ্রী। একমাত্র ছেলের প্রথম হাঁটতে শেখার এই মুহূর্তটি ক্যামেরাবন্দী করার লোভ সামলাতে পারেনি রাজ। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এবং আরো একবার সকলের ভালোবাসা পেয়েছে ইউভান। এই ভাবেই নিজের জীবনের সমস্ত বাধা বিপত্তি সরিয়ে সে যাতে সাফল্য অর্জন করতে পারে, সেই শুভকামনা জানিয়েছেন সকলে।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button