সোশ্যাল মিডিয়া কাপানো গান “মানি কে মাগে হিতে” আদো আদো গলায় গেয়ে ফের ঝড় তুললো ছোট্ট এই মেয়েটি!ভিডিও তুমুল ভাইরাল

ভাষা যেমনই হোক না কেন সুরের মূর্ছনায় যদি আপনি মুগ্ধ হয়ে যেতে পারেন তাহলে সেই সংগীত সার্থক। ঠিক এই কথাটি একেবারে অক্ষরে অক্ষরে সত্যি হয়েছে মানিকে মাগে হিঠে গানটির ক্ষেত্রে। গানের অর্থ বুঝতে না পারলেও সুরের মূর্ছনায় মুগ্ধ হয়েছেন সকলেই। শুধুমাত্র বাংলা নয়, বাংলার বাইরে এই গানের প্রেমে পাগল হয়ে গেছেন। সবথেকে বেশি নজর কেড়েছে মহিলা শিল্পী। গানটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর সকলেই প্রশ্ন করেছিলেন এই গানটি কোন ভাষার গান। পাশাপাশি প্রশ্ন উঠেছিল যে মহিলা শিল্পী কে দেখতে পাওয়া যাচ্ছে গানটি করতে তিনি আসলে কে?

বেশ কিছুদিন খোঁজাখুঁজির পর জানতে পারা গেছে ওই রহস্যময় নারী আসলে শ্রীলংকার জনপ্রিয় গায়িকা ইয়োহানি ডে’ সিলভা। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন ‘মানিকে মাগে হিঠে’ গানটি শ্রীলঙ্কার গান। সে দেশের অন্যতম শিল্পী সাথীসান রথনায়কে এবং ইয়োহানির ডুও সেটি।

এই মহিলা সংগীতশিল্পী ক্যারিয়ারের শুরুটা হয়েছিল একজন ইউটিউবার হিসেবে। তারপর একে একে কেরিয়ারের মাইলস্টোন স্পর্শ করতে পেরেছেন তিনি। একাধারে তিনি একজন গায়িকা, সঙ্গীত প্রযোজক, লিরিসিস্ট এবং ব্যবসায়ী। শুধু তাই নয় তিনি একজন বিখ্যাত ব্যাপার হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। বর্তমানে তাকে প্রিন্সেস বলে ডাকা হয় শ্রীলঙ্কাতে।

নিজের রাফ অ্যান্ড টাফ অবতারের জন্য অনেক ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। পপ হিতসনকে অন্যভাবে পরিবেশনের জন্য একাধিক পুরস্কার পেয়েছেন এই মহিলা শিল্পী। পেটাহ ইফেক্ট নামে রেকর্ড লেভেল তাকে প্রথম কাজের সুযোগ করে দিয়েছিল। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। শ্রীলংকার পাশাপাশি ভারতীয় বিশাল মাপের সাফল্য পেয়েছেন এই মহিলা শিল্পী। কিন্তু শ্রীলংকার সীমা পেরিয়ে তিনি বলিউডে প্রবেশ করবেন? সেই উত্তর পাওয়া যায়নি এখনো।

এইবার এই গান শুনতে পাওয়া গেল এক ছোট্ট শিশু কন্যার মুখে। এই ছোট্ট মেয়েটির নাম বিদীপ্তা ঘোষ। তার নাম ইউটিউব চ্যানেল আছে, যার নাম মানু বুড়ি। এই মানু বুড়ি অসাধারণ ভাবে গানটি পরিবেশন করেছেন। একদিন হতে না হতেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। সাবস্ক্রাইবার সংখ্যা বেড়ে গেছে প্রায় সাড়ে সাত হাজার।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button