সোশ্যাল মিডিয়ায় পোশাক নিয়ে কুরুচিকর ট্রোলের জবাব দিলেন উত্তম কুমারের নাতবৌ

টলিউডের প্রখ্যাত চিত্রশিল্পী তথা মডেল দেবলিনা কুমার সম্প্রতি বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যায়কে। গৌরব চট্টোপাধ্যায় আমাদের সকলের কাছে একজন চেনা পরিচিত মুখ। রানী রাসমণি সিরিয়ালে মথুরবাবুর চরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি তিনি তার অভিনয় দক্ষতা দ্বারা সকলের কাছে পরিচিতি লাভ করেছেন। তার আরও একটি পরিচয় রয়েছে তিনি উত্তম কুমারের নাতি, স্বাভাবিকভাবেই দেবলিনা উত্তম কুমারের নাতবউ।

স্বল্প পোশাকে কিন্তু অন্য অভিনেত্রীদের আমরা দেখে অভ্যস্ত কিন্তু যেহেতু তিনি উত্তম কুমারের নাতবৌ তাই অনেকেই তার খোলামেলা পোশাক দেখে কটুক্তি করতে ছাড়ছেন না। দেবলিনা কুমারের গতিবিধি সম্পর্কে সবসময় নজর রাখে নেটিজেনরা। বিশেষত তার পোশাকের উপর। এমতাবস্থায় স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানে বিকিনি পড়ে ছবি দিয়ে রীতিমত জনগণের ট্রোলের মুখে পড়তে হলো তাকে। অনেকেরই বক্তব্য, ‘গায়ে কাপড় না রাখলেই তো পারেন ‘।

তবে গৌরব চট্টোপাধ্যায় ও স্বল্প পোশাকে ছবি পোস্ট করেছিলেন কিন্তু তাকে নিয়ে কটুক্তি করতে দেখা যায়নি কাউকে। এই সমস্ত উপহাসের সরাসরি কোনো জবাব না দিলে ও অন্য আরেকটি ছবি শেয়ার করে তিনি পরোক্ষভাবে সমাজের লোকদের মুখ বন্ধ করে দিতে চাইলেন। এবারে তিনি আরও একটি পোশাকে নিজেকে সকলের সামনে মেলে ধরলেন যেটি আগের পোশাকের থেকে আরও বেশি খোলামেলা। এবার টুপিস বিকিনি পোশাক পরে তিনি সকলের সামনে উঠে এলেন।

কালো বিকিনি পরে তাকে দেখতে অসম্ভব সুন্দরী লাগছিল। শারীরিক আবেদনে মুগ্ধ হয়ে গেছে নেটিজেনরা। কিন্তু সমালোচকরা আরো একবার সমালোচনা করতে গিয়ে স্তম্ভিত হয়ে যান ছবির ক্যাপশন দেখে। ছবির ক্যাপশনে লেখা, উইকেন্ড এর শুরু, অর্থাৎ আরো বেশি করে নিজেকে উন্মুক্ত করতে প্রস্তুত তিনি। ছবিটির মাধ্যমে সমস্ত সমালোচকদের মুখে সজোরে চড় মেরেছেন দেবলিনা কুমার, উত্তম কুমারের নাতবৌ।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button