সোশ্যাল মিডিয়ায় নাক কা-টা ছবি শেয়ার করে ক্ষমা চাইলেন সারা আলি খান, কি এমন হলো হঠাৎ তিনি এমন ভিডিও শেয়ার করলেন ?

সারা আলি খান, পতৌদি পরিবারের সব থেকে বড় কন্যা, শেষমেষ নিজের নাকটাই কাটিয়ে ফেলেন সকলের সামনে। শুধুমাত্র নিজের নাকি সম্পূর্ণ পরিবারের? চলুন জেনে নেওয়া যাক। নাককাটা অবস্থায় সকলের সামনে, ভিডিও তুলে আপলোড করে ফেলেছেন সোশ্যাল মিডিয়াতে। চলুন জেনে নেওয়া যাক, কি কান্ড ঘটলো। আসলে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও পোস্ট করতে গিয়ে এই কাণ্ডটি ঘটিয়ে ফেলেছেন। সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ সারা আলি খান।

বেশ কিছুদিন ধরে সারা আলি খানের নক নক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে হিট হয়েছে। এই ভিডিওটি তৈরি করতে গিয়ে এই ঘটনা ঘটিয়ে ফেলেছেন তিনি। সারা আলি খান সম্প্রতি যে ভিডিওটি আপলোড করেছে সেখানে দেখা যাচ্ছে, তার নাকের উপরে রয়েছে মোটা ব্যান্ডেজ। ব্যান্ডেজ খুলতেই নাক দিয়ে গল গল করে রক্ত বেরুতে শুরু করে দিল। কিন্তু কীভাবে এই কান্ড ঘটলো?
কিভাবে আ-ঘাত পেলেন সারা আলি খান, সে কথা কিন্তু একবারও তিনি ভিডিওতে উচ্চারণ করেননি। বরং ক্ষতস্থান নিয়ে রসিকতা করতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, দুঃখিত বাবা মা, আমি আজকে নাক কেটে ফেললাম। এর পরেই এই রকমেরই নক নক ভিডিওতে, সারা আলি খানের সঙ্গে দেখা যাচ্ছে তার ভাই ইব্রাহিমকে। শুধু এই ভিডিও নয়, সারা আলি খানের নমস্কার ভাইয়, বেহেনো ভিডিওটি ভীষণভাবে সাড়া ফেলে দিয়েছিল নেট দুনিয়াতে। তবে এই নাক কাটার ভিডিওটি নিয়ে বিস্তারিত কিছু না জানালেও নেটিজেনরা বুঝেই গেছেন এটি সারা আলি খানের একটি কারসাজি ছাড়া অন্য কিছু নয়। মেকআপ করে তিনি সকলকে বোকা বানাচ্ছেন, এমন কথাও মনে করেছেন অনেকে।তবে এই বিষয়ে সারা আলি খান কোন কথাই বলেননি। শুধু মুচকি মুচকি হেসেই চলেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button