শুটিংয়ের ফাঁকে জনপ্রিয় হিন্দি গানে নেচে, নেটিজনেদের মন জয় করলেন জনপ্রিয় করলেন সকলের প্রিয় মিঠাই! ভিডিও ভাইরাল

সম্প্রতি বাংলা ধারাবাহিকের জগতে শীর্ষস্থানে রয়েছে অন্যতম বাংলা ধারাবাহিক মিঠাই। সন্ধ্যে হতে না হতেই বাঙালি দর্শক বসে পড়েন মিঠাই দেখতে। বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে মিঠাইয়ের চিত্রনাট্যে আকর্ষণ করেছে প্রত্যেক বাঙালি কে। তবে এই ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তোর্সা। আজ আমরা তার কথাই বলবো।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে, নিপা চলে গেছে বিয়ের আসর ছেড়ে। সকলে বহুবার খোঁজাখুঁজি করে পাওয়া যায় তাকে। সিদ্ধার্ত শেষ পর্যন্ত নিপাকে খুঁজে পেলেও বাড়ির কেউ আর রাতুলের সঙ্গে বিয়ে দিতে চাইনি নিপাকে। তাই অবশেষে রাতুলের সঙ্গে শ্রিতমার বিয়ে সম্পন্ন হয়ে যায়। তবে রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফে কি এখনো পর্যন্ত প্রেমের খোঁজ পেয়েছে নিপা ওরফে ঐন্দ্রিলা?

যদি করেও থাকেন কার সাথে করছেন? সেই সমস্ত কথা জানতে গেলে আপনাকে দেখতে হবে মিঠাই সিরিয়াল। সব সিরিয়ালের বাইরে অভিনেতা অভিনেত্রীরা ঠিক কেমন, আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি, জি বাংলার সোশাল মিডিয়া প্রোফাইল থেকে তার একটি রিল ভিডিও আপলোড করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে রোজা ছবির “ইয়ে হাসি ওয়াদিয়া, ইয়ে খুলা আসমান” গানে নাচ করতে।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button