মৃ-ত্যুর এক বছর পরও সুশান্তের ফেসবুক প্রোফাইল থেকে নতুন ছবি আপলোড হওয়ায় তোলপাড় নেটপাড়ায়

কিছু কিছু ঘটনা আমাদের জীবনকে পরিবর্তন করে দেয় সম্পূর্ণভাবে। তেমনই একটি ঘটনা যা বলিউডের ইতিহাসকে সম্পূর্ণভাবে পাল্টে দিয়েছিল, তা হলো সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুর ঘটনা। এক কথায় বলা চলে এই ঘটনা আমাদের সকলের সামনে বলিউডের অদেখা ঘটনাগু’লি উন্মোচিত করে দিয়েছিল। এই একটি ঘটনার মাধ্যমে আমরা জানতে পেরেছিলাম, আসল এবং নকলের পার্থক্য ঠিক কোথায়?

তবে সম্প্রতি একটি ঘটনা যা সকলকে চমকে দিতে বাধ্য করলো আরো একবার। ঘটনাটি ঘটতে দেখে সকলে প্রথমে ভেবেছিলো, কোন অলৌকিক ঘটনা হয়তো ঘটতে চলেছে অদূর ভবিষ্যতে। কিন্তু কিছুক্ষণ পরেই সেই ভুল ভেঙে যায়। কি সেই ঘটনা? চলুন জেনে নেওয়া যাক। আসলে কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে তার একটি নতুন ছবি পোস্ট করা হয়েছিল যা দেখে সকলে চমকে যান।

ভারতবর্ষে, এমনকি বিদেশের বহু মানুষ সুশান্ত সিং রাজপুতকে ফলো করে ইনস্টাগ্রাম এবং ফেসবুকে। এমতাবস্থায় হঠাৎ করেই সুশান্ত সিং রাজপুতের ইনস্টাগ্রাম একাউন্ট একটিভ হতে দেখে সকলেই চমকে জান। এক মুহূর্তে যেন অসম্ভবকে সম্ভব হতে দেখতে পায় সকলে। তাহলে কি আমরা আরো একবার কাছে পেতে পারি সেই মানুষটিকে? তাহলে কি এবার সমস্ত সমস্যার সমাধান হতে চলেছে?

কিন্তু না, কিছুক্ষণ পরেই সেই ভুল ভেঙে গেল। আসলে সুশান্ত সিং রাজপুত নিজে কখনও সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকতেন না। তিনি ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য বিশেষ দলকে রেখেছিলেন কাজে। তারাই মূলত সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া একাউন্ট দেখভাল করত। এই নতুন ছবি পোস্ট করার কীর্তি আসলে তাদের।

এই ঘটনায় প্রথমে অবাক হয়ে গেলেও নেটিজেনরা এই নতুন ছবির নিচে আরো একবার নিজেদের ভালোবাসা প্রকাশ করেছেন। পুরনো অনেক স্মৃতি যেন ফিরে এলো মনের মধ্যে, এমন ভাবে অনেকেই আর একবার ফিরে গেছেন গত বছরের সেই ঘটনায়। ভুল করেই হোক অথবা ইচ্ছাকৃত ভাবেই হোক, নতুন এই ছবিটি একবার যখন পোস্ট হয়েছে, সেটা ডিলিট না করার জন্য সুশান্তের সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে অনুরোধ করেছেন নেটিজেনরা।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button