বৃষ্টির জলে ভিজে পুরনো হিন্দি গানে দুর্দান্ত নেচে তাক লাগিয়ে দিলো এই ভাই বোন! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জন্য এমন একটি প্ল্যাটফম যার সাহায্যে বিনামূল্যে সকলের কাছে নিজের প্রতিভা উদ্ভাসিত করা যায়। সোশ্যাল মিডিয়ার দ্বারা যে কোনো মানুষ যে কোন সমাজ থেকে উঠে এসে মানুষের কাছে পরিচিতি লাভ করতে পারে। আজ এমন একটি ভিডিওর কথা বলব, যা দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না এমন পরিবার থেকেও প্রতিভা উঠে আসতে পারে।

বৃষ্টির মধ্যে দুই ভাই-বোনের একটি নাচ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখলে সত্যিই অবাক হয়ে যেতে হয়। বৃষ্টিতে ভিজতে ভিজতে হিন্দি গানের তালে তালে নাচ করতে দেখা গেছে এই দুই ভাই-বোনকে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যাবার পর সকলে প্রশংসা করেছেন এই দুই ভাই বোনের নাচকে।
কোনরকম প্রশিক্ষণ ছাড়া এই ভাবে নাচ কীভাবে সম্ভব-তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন অনেকে।

তবে এক কথায় সকলেই স্বীকার করেছেন প্রতিভা ধনী অথবা গরিব দেখে হয় না। যেকোনো সময় যেকোনো মুহূর্তে প্রতিভা তৈরি হয়ে যেতে পারে। এই নাচ তার একটি জ্বলন্ত উদাহরণ। নেটিজেনদের অনেকের বক্তব্য অনুযায়ী, এই সমস্ত নাচ যাতে আরও বেশি করে মানুষের সামনে আসতে পারে তার জন্য উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে। আরো বেশি করে মানুষের পাশে দাঁড়ানো উচিত এই সমস্ত প্রতিভার, তবে অদূর ভবিষ্যতে ভারত বিশ্বের দরবারে আরো বেশি করে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button