প্লেন থেকে আইফোন মাটিতে পরেও ভাঙলো না! ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

চলন্ত বিমান থেকে আইফোন মাটিতে পড়েও হলো না কোনো ক্ষতি । ফোনটির উপর থেকে পরার সময় সমস্ত ভিডিও রেকর্ড করলো ফোনটি।

চলন্ত বিমান থেকে যখন আইফোনটি মাটিতে পড়ছিল তখন ওর ভিডিও অন ছিল যার জন্য উপর থেকে নিচে পড়ার সমস্ত চিত্রটিকে রেকর্ড করল সেই ফোনটি। খবর সূত্রে জানা যায়, ব্রাজিলের একজন চিত্রনির্মাতা বিমান থেকে বাইরে চিত্রটা কেমন লাগে সেটা দেখার জন্য পকেট থেকে আইফোনটি বের করে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে যান। মুহূর্তেই হঠাৎ হয়ে গেল এক কাণ্ড।

চলন্ত বিমান থেকে যখন আইফোনটি নিচের ভূখণ্ডে পড়েছে আশা করা গিয়েছিল যে হয়তো ফোনটি আর আস্ত থাকবে না, কিন্তু ঘটল ব্যাপারটা পুরোটাই উল্টো। উপর থেকে নীচে পরেও ফোনটি থাকল একদমই অক্ষত অবস্থায়। ফোনের ভিডিও মোড চালু থাকার জন্যই ফোনটা যখন উপর থেকে নিচে পড়ছিল সেই দৃশ্যটি সম্পূর্ণ রেকর্ড করে সেই ফোন।

এত উঁচু থেকে পড়েও ফোনটি ভালো অবস্থায় আছে সে কথাটি ভেবে চিত্র নির্মাতা এবং অন্যান্যরাও নিজেদেরকে যেন বিশ্বাস করাতে পারলেন না যে এরকম হতে পারে। ওই চিত্র নির্মাতা হলেন আর্নেস্টো গালিয়ত্ত। তিনি রিও ডি জেনেইরোর কাবো ফ্রিও থেকে একটি বিমানে করে যাচ্ছিলেন, যাওয়ার সময় তিনি বাইরের দৃশ্য টা যখন রেকর্ড করতে চান তার ফোনে, হঠাৎই প্রচন্ড হাওয়া দিয়ে ওঠে এবং যার জন্য হাত থেকে ফোনটা পড়ে যায়।

তিনি ভেবেছিলেন ফোনটি অবশ্যই গেছে, যা আর কখনোই অক্ষত অবস্থায় পাওয়া সম্ভব নয়। কিন্তু এখানেই ঘটলো এক ঘটনা। ফোনটি যখন জিপিএস সম্পর্কে জানা যায় তখন সে দেখলো ঐ সৈকতের কাছে রয়েছেন তার ফোনটি। ফোন খুঁজতে যখন তিনি ওইখানে যান তখন দেখে ফোনটি একদমই অক্ষত অবস্থায় রয়েছে।

এই ফোনটি প্রায় ৩০০ মিটার উপর থেকে পড়ে ছিল। জানা যায় যে, ফোনটির স্ক্রিন গার্ড ছাড়া আর কোন কিছুই নষ্ট হয়নি। যখন তিনি ফোনটি কাজ করছে কিনা দেখার জন্য ওপেন করেন , তখন দেখেন ওপর থেকে নিচে পরার সমস্ত দৃশ্যটাই রেকর্ড হয়ে গেছে ফোন টিতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button