নতুন রূপে বোল্ড লুকে আগুন ঝরালেন ইলিয়ানা! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজাকে আমরা সকলেই চিনি। বরফি সিনেমাতে অনবদ্য অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। খুব কম সিনেমার মধ্যেই তিনি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে রুস্তম, মোবারাকা, বিগ বুল, পাগল পান্তি, রেড, মেতেরা হিরোর মত বেশকিছু সিনেমা।

সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই অ্যাকটিভ থাকেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই আমরা তাকে দেখতে পাই বিভিন্ন ছবি পোস্ট করতে। অনেকেই জানেন না শুধুমাত্র অভিনয় নয়, তিনি একজন অসাধারণ রাধুনী। সম্প্রতি সমুদ্রসৈকতে বসে একটি বিকিনি পরিহিত ছবি পোস্ট করলেন ইলিয়ানা। হলুদ রঙের এই বিকিনি পরে তাকে দুর্দান্ত সেক্সি দেখতে লাগছে।

সেলফি মোডে এই ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সকলেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন নিজের মতো করে। ফিটনেস নিয়ে বরাবর ভীষণভাবে কন্সার্ন এই অভিনেত্রী। তাই তার নির্মেদ শরীর সহজে আকৃষ্ট করতে পারে সকলকে।

নিজের সেক্সি ছবি পোস্ট করার পাশাপাশি তিনি মায়ের হাতের সুস্বাদু রান্নার ছবিও পোস্ট করেন মাঝে মাঝে। মা এবং মেয়ে দুজনে যে কত বড় রাঁধুনি তা ছবিগুলি দেখেই স্পষ্ট বোঝা যায়। তবে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করা হোক অথবা রান্নার ছবি, সব ক্ষেত্রেই সমান ভাবে তিনি সাড়া পান ভক্তদের কাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button