নতুন নায়িকার সাথে পার্টিতে বেতাল হয়ে উদ্দাম নাচ! ভিডিও লিক হতেই ,অস্বীকার করেন রাম গোপাল ভার্মার

রামগোপাল ভার্মা, নামটির সঙ্গে আমরা সকলেই বেশ পরিচিত। সরকার, রঙ্গিলা, কোম্পানির মত দুর্দান্ত সিনেমা পরিচালনা করেছেন তিনি। এই তালিকায় রয়েছে দেবদাস, বাজিরাও মাস্তানি, রামলীলার মত মাস্টারপিস। এই পরিচালকের সঙ্গে সিনেমা করার জন্য এক প্রকার অপেক্ষা করে থাকেন প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরা।
তবে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিওকে ঘিরে জল্পনা-কল্পনা তুঙ্গে উঠেছে। রাম গোপাল বর্মাকে একজন উঠতি নায়িকাকে জাপটে ধরে নাচ করতে দেখা গেল। যদিও পরিচালকের দাবি অনুযায়ী, ভিডিওতে যে ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে সেটি তিনি একেবারেই নয়।

যে নায়িকার সঙ্গে পরিচালক কোমর দুলিয়ে নাচ করছেন, তার নাম ইনাইয়া সুলতানা। দক্ষিণের সিনেমায় সবেমাত্র নিজের ক্যারিয়ার শুরু করেছেন তিনি। খুব তাড়াতাড়ি পরিচালক রামগোপাল ভার্মার পরিচালিত সিনেমা দেখতে পাওয়া যাবে তাকে অভিনয় করতে। এর অবস্থায় অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন পরিচালক।

রঙ্গীলা সিনেমার গানের তালে তালে নায়িকাকে জাপটে ধরে নাচ করতে দেখা গেল পরিচালককে। একেবারে ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু ছবি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি। তবে ভিডিওটি আপলোড করে ক্যাপশনে রামগোপাল ভার্মা লিখেছেন, আরো একবার বলে দি এই ভিডিওটি তে যে ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে ওই ব্যক্তিটি আমি নয়, এমনকি লাল পোশাক পরা ওই তরুণী কিন্তু ইনায়া সুলতানা নয়। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দিব্যি খেয়ে বলছি আমি না।

এরকম একটি ক্যাপশন দিলেও একেবারে এই কথা মানতে চাননি নেটিজেনরা। স্পষ্ট বোঝা যাচ্ছে, ভিডিওতে যে ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে সেটি পরিচালক নিজে। পরিচালকের এইরকম নাচের ভঙ্গি দেখে যতই অবাক হন না কেন জনগণ, পরিচালকের সঙ্গে নাচার সুযোগ পেয়ে কিন্তু ভীষণ ভাবে খুশি হয়েছেন অভিনেত্রী নিজেই। পরিচালকের সঙ্গে নাচার মুহূর্তে সারা জীবন মনে রাখার চেষ্টা করবেন তিনি, এমন কথাও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button