জন্মদিনের সেলিব্রেশন করতে প্রেমিকার সাথে ঘনিষ্ট মুহূর্তে শ্রাবন্তীর ছেলে, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সদ্য পালন করা হলো টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন। ৩৫ বছরে পদার্পণ করেন অভিনেত্রী। আশ্চর্যজনকভাবে শ্রাবন্তীর জন্মদিনের ঠিক পরের দিন তার ছেলে ঝিনুক হরফে অভিমন্যুর জন্মদিন। অভিনেত্রীর জন্মদিন কাটতে না কাটতেই শুরু হয়ে গেছে একমাত্র ছেলের জন্মদিনের তোড়জোড়। এই বিশেষ দিনটিতে অভিমন্যুর সঙ্গে থাকছেন তা একান্ত আপন জনেরা।

এই দিন দেখতে পাওয়া যাচ্ছে অভিমন্যুর বান্ধবী দামিনীকেও। ছেলের জন্মদিনে নেট মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সামাজিক একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, শুভ জন্মদিন আমার পৃথিবী। নিঃসন্দেহে অভিমন্যু যে শ্রাবন্তীর পৃথিবী তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ থাকে না। শ্রাবন্তীর বান্ধবী নুসরাত জাহান, পার্নো মিত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায় জানিয়েছে অভিমুন্য কে জন্মদিনের শুভেচ্ছা।

তবে এই সব কিছুর পাশাপাশি জন্মদিনে প্রেমিকার সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। শ্রাবন্তীর মতো অভিমন্যুকে নিজের পৃথিবী বলে মনে করেন তার বিশেষ বান্ধবী দামিনী ঘোষ। প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বেশ অনেকগুলো ছবি পোস্ট করেন দামিনী। একটি ছবিতে পৃথিবীর একটি ইমোজি জুড়ে সোশ্যাল সাইটে তিনি পোস্ট করে ক্যাপশন লেখেন,

আমার পৃথিবী। তবে শুধুমাত্র শুভেচ্ছাবার্তা নয়, জন্মদিনে প্রেমিকার থেকে দামী দামী উপহার পেয়েছে অভিমন্যু। ইনস্টাগ্রাম স্টোরিতে উপহার পাওয়া হাত ঘড়ির ছবি পোস্ট করেছেন অভিমন্যু নিজে। একইসঙ্গে প্রেমিকের সঙ্গে বেশ কিছু মুহূর্তের ছবি দামিনীর ইনস্টাগ্রম স্টরি দখল করে নিয়েছে। এইভাবে একান্ত ভালোবাসার মানুষদের সঙ্গে সময় কাটালেন শ্রাবন্তী পুত্র।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button