ছেলের নাম রাখলেন ” Y” দিয়ে! তাহলে নুসরাতের সন্তানের বাবা কে? কাকে উদ্দেশ্য করলেন অভিনেত্রী ? Yaas না কি Nikhil?

দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে গতকাল বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরাত জাহান। পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর মা এবং ছেলে দুজনেই সুস্থ আছেন, একথা নিজেই জানালেন যশ দাশগুপ্ত। প্রথম থেকে শেষ পর্যন্ত যশ দাশগুপ্ত যেভাবে নুসরাত জাহানের খেয়াল রেখে ছিলেন, তাতেই যথেষ্ট স্পষ্ট হয়ে যায় নবজাতকের পিতার পরিচয়। সোশ্যাল ম্যারেজ না হলেও সহবাস সঙ্গীকে যে জীবনসঙ্গী হিসেবে মেনে নিয়েছেন নুসরাত জাহান, সে কথা নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

বর্তমানে কলকাতার প্রাকৃতিক ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। লক্ষী বারে জন্ম দিলেন পুত্রসন্তানকে। সি-সেকশন করার পর মা এবং ছেলে দুজনেই সুস্থ আছেন একথা জানিয়েছেন যশ দাশগুপ্ত। তবে এখনো নবজাতকের কোন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়নি। পুত্রসন্তানের জন্ম দেওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর শুভেচ্ছা বার্তায় ভরে গেছে নুসরাত জাহানের সোশ্যাল মিডিয়া একাউন্ট।

এখন শুধুমাত্র নবজাতকের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা। তবে শুধুমাত্র ভক্তরাই নয়, নুসরাত জাহানের মা হবার খুশির খবর জানতে পারার পর শুভেচ্ছা জানিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী। নুসরাত এর পাশাপাশি তারা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন যশ দাশগুপ্ত কেও।

সূত্রের খবর অনুযায়ী, সহবাসের সঙ্গে সঙ্গে মিলিয়ে ছেলের নাম রেখেছেন নুসরাত। নুসরাত জাহান নামের প্রথম অক্ষর রেখেছেন Y দিয়ে। নুসরাতের পুত্র সন্তানের নাম রাখা হয়েছে ঈশান। নামটির সঙ্গে পুরোপুরি মিল রয়েছে যশ দাশগুপ্তের, যেখানে কোনো অস্তিত্ব নেই নিখিলের। তবে আপাতত নিজের পরিচয় ছেলেকে রাখতে চান নুসরাত জাহান। বাবার পরিচয় এখনও পর্যন্ত গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। যদিও তার ছেলের নাম রাখার খবর ছড়িয়ে পড়ার পর আরও একবার স্পষ্ট হয়ে যায়, অদূর ভবিষ্যতে যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত গ্রহণ করতে চলেছেন নুসরাত জাহান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button