গভীর কুয়ো থেকে কোবরা সাপকে উদ্ধার করতে এই যুবকের সাহসী পদক্ষেপ দেখলে আপনার হুঁশ উড়ে যাবে, ভিডিও ভাইরাল

পৃথিবীতে এমন কিছু মানুষ আছে যারা এক রুপির জন্য একে অপরকে মারতেও প্রস্তুত। কিন্তু কিছু লোক আছে যারা দেশ, গ্রাম ও সমাজের জন্য কাজ করে। এই জন্য তাদের নিজের জীবনে অনেক ঝুঁকিও নিতে হয়। তারা কখনোই ভয় পায় না কোনো কাজের জন্য। সোশ্যাল মিডিয়াতে তাদেরই একটি ভিডিও খুব মা-রাত্মকভাবে ভাইরাল হয়েছে, কারণ এই ভিডিওটিতে তাদের সাহসীকতার পরিচয় দিয়ে সমগ্র গ্রামের জীবন রক্ষা করেছিলেন।

একবার ভেবে দেখুন যদি কখনো আপনার ঘর থেকে সাপ বেরিয়ে আসতে দেখেন তখন কি অবস্থা হতে পারে। তাও আবার সাপটি যদি কিং কোবরা হয় তাহলে তো তার সামনে যাওয়ার ক্ষ-মতাও কারো থাকে না। কিন্তু এমনই একটি সাহসী লোক এই ভ-য়ঙ্কর পদক্ষেপ নিতে রাজি হন। সোশ্যাল মিডিয়াতে কর্ণাটকের একটি গ্রামের ছবি খুব ভাইরাল হয়েছিল যেখানে একটি সা-প কুয়োর মধ্যে পড়ে গিয়েছিল।

গ্রামের লোকেরা কুয়োর জল বিষে পরিণত হয়ে যাওয়ার ভয়ে পালিয়ে যাচ্ছিল। সা-পটি কুয়োর থেকে বেরিয়ে আসার জন্য অনেক চেষ্টা করছিল কিন্ত সা-পটি বারবার ব্যর্থ হচ্ছিল। সা-পটির অবস্থা এমন হয়ে গেছিল যে না কুয়ো থেকে বেরোতে পারছে আর না কুয়োর মধ্যে স্থির ভাবে থাকতে পারছে। লোকের ভিড়ের জন্য সা-পটি বাইরে আসতে ভ-য় পাচ্ছিল। অন্যদিকে গ্রামের লোকেরা সাপের বি-ষের থেকে বাঁ-চতে চাইছে, কারণ গ্রামে একটি মাত্র কুয়ো আছে যেখান থেকে গ্রামের সমস্ত মানুষ জল খান।
গ্রামের লোকেদের সমস্যা কিছুতেই সমাধান হচ্ছিল না, তাই গ্রামেরই একটি যুবক সা-হস করে সেই সা-পটিকে উ-দ্ধার করার প্রতিশ্রুতি দেন। কোনো রকম প্রস্তুতি ছাড়াই যুবকটি কুয়োর মধ্যে নেমে পড়ে সা-পটিকে উ-দ্ধার করার জন্য। কুয়োতে নেমেই যুবকটি প্রথমে সাপটির স্থান জানে তারপর সা-পটিকে উ-দ্ধার করেন।

একটি লাঠির সাহায্যে সা-পটিকে উ-দ্ধার করে যুবকটি।কুয়োর মধ্যে যেখানে কোনো বি-পদের সময় পালানোর কোনো পথ থেকে না সেখানে সেই যুবকটি বি-ষাক্ত সা-পটিকে একটি লাঠির সাহায্যে উ-দ্ধার করেছে।

গ্রামের বাইরে সা-পটিকে ছেড়ে আসা হয়। সা-পটি দেখতে এত ভ-য়ঙ্কর যে যে কেউ দেখলেই ভয় পেয়ে যাবে। সা-পটির থেকে রক্ষা পাওয়ার জন্য গ্রামের বাসিন্দারা সা-পটিকে একটি বস্তার মধ্যে ভরে দূরে নিয়ে যান এবং গ্রামের সমস্ত বাসিন্দা নিশ্চিত হন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button