এবার অফ স্কিনে শোয়ের বাইরে খালি গলায় গান গেয়ে মাতালেন পবনদ্বীপ,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বেশ কয়েক মাস একটানা ইন্ডিয়ান আইডল দেখতে দেখতে আমাদের একটি অভ্যাসের মত হয়ে গিয়েছিল। দীর্ঘদিন গানের যুদ্ধের পর অবশেষে বিজেতা হয়েছিলেন পবনদীপ। শুধুমাত্র পবনদীপ নয়, পাশাপাশি প্রত্যেক প্রতিযোগিতার সুরের মূর্ছনায় মুগ্ধ হয়েছিলেন প্রত্যেক মানুষ। কখনো বিচারক কখনো প্রতিযোগী একের পর এক দুর্দান্ত গান গেয়ে আমাদের মুগ্ধ করে দিয়েছেন। সম্প্রতি শেষ হয়েছে এই প্রতিযোগিতা।

তবে প্রতিযোগিতা শেষ হয়ে গেলেও প্রতিযোগিতার ব্যস্ততার কিছু অংশে কম হয়নি।সম্প্রতি মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনে প্রোডাকশনসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের তিন প্রতিযোগি অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া। সেখানে ডান্স কোরিওগ্রাফার বসকো মার্টিসের সাথে ঘুঙরু গানের সিগনেচার সঙ্গে স্টেপে নাচ করতে দেখা যায়।

সম্প্রতি এই আনন্দের মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করেছেন ইন্ডিয়ান আইডল প্রতিযোগি তথা বিজেতা পবনদীপ। ছবিগুলো শেয়ার করে তিনি বস্কো স্যারকে ধন্যবাদ জানাতে ভোলেননি। একটি অসাধারণ সময় কাটানোর জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন পবনদীপ। পাশাপাশি একটি আইকনিক নাচের ভঙ্গি সেক্ষেত্রে বেশ উৎফুল্ল এই প্রতিযোগী।

এবার পবনদীপ এবং অরুনিমার গলায় শুনতে পাওয়া গেল দারুন একটি গান। খালি গলায় যেভাবে তারা অসাধারণ গানটি গাইলেন তা শুনে সকলেই মুগ্ধ হয়ে গেছেন। গানটি শুনে তাদের ভূয়শী প্রশংসা করেছেন সকলে। খুব তাড়াতাড়ি তাদের কোনো ব্যাকগ্রাউন্ড সিঙ্গার হিসেবে দেখতে চান ভক্তরা, এমন কথাও জানিয়েছেন সকলে।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল চলাকালীন পবনদীপ এবং অরুনিমার সম্পর্কের কথা শুনতে পাওয়া গিয়েছিল। তবে পুরনো প্রতিযোগিদের বক্তব্য অনুসারে, এই সবকিছুই টিআরপির জন্য বলা হয়। এর সঙ্গে কোন বাস্তবের মিল থাকেনা। তবে এই সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করতে শোনা যায়নি অরুনিমা অথবা পবনদীপকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button