উন্মুক্ত পিঠে ফটো শুটের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আবার আগুন ধরালেন শাহরুখ কন্যা সুহানা

স্টার কিডদের নিয়ে যেখানে এত আলোচনা, জল্পনা কল্পনা, তারই মধ্যে নিজস্ব মহিমায় আগামী ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছেন শাহরুখ খান কন্যা সুহানা খান।

চলতি বছরে ২১ বছরে পা রেখেছেন তিনি। পড়াশোনা প্রায় শেষের দিকে। আগামী দিনে বলিউডে প্রবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। স্বাভাবিকভাবেই এই কাজে সাহায্য করবেন তার পিতা শাহরুখ খান।

তবে ২১বছর বয়সে যেভাবে নিজের রূপ এবং এক্সপ্রেশান দিয়ে সকলের মন মাতিয়ে রাখতেন তিনি, তাতে করে আগামী ভবিষ্যতের সুহানা খান বড় বড় অ্যাক্ট্রেস দের ১০ গোল দিতে পারেন।

বর্তমানে নিউ ইয়র্কে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। মুম্বাইয়ের ধীরু ভাই আম্বানি ইনস্টিটিউট থেকে পড়াশোনা শেষ করে আপাতত নিউইয়ার্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে সিনেমা নিয়ে পড়াশোনা করছেন তিনি। আগামী ভবিষ্যতের জন্য চলছে জোড় কদমে প্রস্তুতি। সেখানকার জীবনের এবং বন্ধুদের বিভিন্ন ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই পোস্ট করেন।

তার খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। যদিও মাঝে মাঝেই বডি শেমিং এর শিকার হতে হয়েছে তাকে।

সম্প্রতি আরেকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন তিনি। ছবিতে লাল রংয়ের ব্যাকলেস শর্ট বডিকোন ড্রেসে দেখতে পাওয়া গেছে তাকে। হালকা বাঁধা চুল এবং কানে রয়েছে ছোট্ট একটি রিং, সাথে রয়েছে মানানসই মেকআপ।

হালকা রোদ গায়ে মেখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভাবুক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন প্রকৃতির দিকে। অসাধারণ এই ছবিটি শেয়ার করার পর বহু মানুষ নিজেদের ভালোবাসা জানিয়েছেন তাকে।ছবিতে কমেন্ট করেছেন শানায়া কাপুর থেকে শুরু করে ভাবনা পান্ডে।

প্রসঙ্গত, সম্প্রতি একটি শর্ট ফিল্ম, দ্য গ্রে পার্ট অফ ব্লু, অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। স্বয়ং শাহরুখ খান নিজের মেয়ের অভিনয়ের প্রশংসা করেছেন। শুনতে পাওয়া যাচ্ছে, জনপ্রিয় পরিচালক যোয়া আক্তারের হাত ধরে বলিউডে অভিষেক হতে চলেছে তার।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button