ইন্টারনেটে ভাইরাল , বিয়ে করে কান্নায় ভাসলেন বর, হাসি থামাতেই পারছেন না নববধূ! দেখুন ভিডিয়ো

পুরুষতান্ত্রিক সমাজে উলট পুরানের ছবি! বিয়ে করে নতুন বউকে বাড়ি নিয়ে যাবেন বর। কনকাঞ্জলি পর্বের আগে বাড়ির বড়রা নবদম্পতিকে আশির্বাদ করছেন। তার মধ্যেই শোনা যাচ্ছে কান্নার সুর। ঘরের মেয়ে পরের ঘরে যাচ্ছে, স্বাভাবিক ভাবেই অশ্রুস্নাত গোটা পরিবার। নববধূর চোখের কোনেও চিকচিক করছে জল। এরই মধ্যে হাউহাউ করে কান্না জুড়ে দিয়েছেন বর। রুমাল দিয়ে মুখ ঢেকে সে কি কান্না তাঁর। ওদিকে ভিডিয়ো হচ্ছে, খেয়ালই নেই তাঁর।

একটা সময় কান্না থামাতে বরকে সান্ত্বনাও দিতে দেখা যায় নববধূকে। যদিও তাতে কাজ হয়নি। সদ্য বিবাহিত স্ত্রীর হাত সরিয়ে দেন স্বামী। কিছুতেই কান্না থামেনি বরের। স্বামীর এমন কান্না দেখে তো হেসেই ফেলেন স্ত্রী। গোটা ঘটনাটাই ক্যামেরাবন্দি করে রেখেছিলেন প্রতিবেশীরা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

কখনো দেখেছেন এরকম ঘটনা বউ হাসছে ছেলে কাঁদছে, সবাই ভাববে কেমন বর, কাঁদছে কেন, বন্ধুবান্ধব সবাই মিলে হাসাহাসি করছে এনিয়ে কেউ কেউ বলছি ফেসবুকে ভাইরাল করে দেব কেউ বলছে বাইরে পোস্টার টাইমে দেব, কিন্তুকিন্তু কান্না আসল কারন সবার কাছেই ধোঁয়াশা, কেউ বলছে পুরনো প্রেমিকার জন্য কাঁদছে, এই বিষয়ে কেউ কিছু জানে না কিন্তু বউ তা দেখে লুটোপুটি খাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button