অ্যাম্বুলেন্সকে রাস্তা করে দিতে ২ কিমি দৌড়ালেন ট্রাফিক পুলিশ, কর্তব্যের কাছে অবিচল! প্রশংসায় পঞ্চমুখ নেটিজনেরা

সম্প্রতি আমরা যে পৃথিবীতে বসবাস করছি, সেখানে ভালো মানুষের থেকে খারাপ মানুষের সংখ্যা অনেক বেশি। তবে পৃথিবীতে ভালো মানুষ না থাকলে এই পৃথিবীতে থাকতে না, তা আবারো প্রমাণ হয়ে যায় বেশ কিছু ঘটনা থেকে। সেরকমই একটি উদাহরণ পাওয়া গেল হায়দ্রাবাদের একটি ঘটনার মাধ্যমে। সেই ঘটনাটি একটি ট্রাফিক পুলিশ কনস্টেবল জি বাবাজি,তাকে দেখা গেল নিজের দায়িত্ব নিয়ে অ্যাম্বুলেন্সকে হাসপাতালে পৌঁছে দিতে।

ঘটনাটি ঘটেছে সোমবার। প্রতিদিনের মতো সেইদিন হায়দ্রাবাদের রাস্তায় ছিল প্রচন্ড পরিমাণে জ্যাম।সচরাচর এরকম ঘটনা দেখা যায় হায়দ্রাবাদের রাস্তাগুলোতে। সেদিন ট্রাফিক পুলিশের দায়িত্বে ছিলেন কনস্টেবল জি বাবাজি। হঠাৎই লক্ষ্য করেন যে একটি অ্যাম্বুলেন্স অনেকক্ষণ ধরে যে জ্যামের মধ্যে আটকে রয়েছে। কিছুতেই এগোতে পারছে না সে। এগুলো অ্যাম্বুলেন্সে ধীরে ধীরে এগোচ্ছে।এমন অবস্থা দেখে কনস্টেবল নিজেই দায়িত্ব নিলেন অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে পৌঁছানোর জন্য।

দীর্ঘ দুই কিলোমিটার অ্যাম্বুলেন্স ডেকে পথ দেখিয়ে নিয়ে যান কনস্টেবল জি বাবাজি।ঘটনাটি সোমবার ঘটলেও সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ভাইরাল হয় বুধবার নাগাদ। ভিডিওটি শেয়ার করেছেন পুলিশ কমিশনার অনিল কুমার। তিনি নিজের টুইটার একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। শেয়ার করার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। পোস্ট টুইট করে পুলিশ কমিশনার অনিল কুমার প্রশংসা করেছেন কনস্টেবলের। অন্যদিকে আইপিএস অফিসার ভিডিওটি শেয়ার করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button