সময়টা ভাল যাচ্ছে না? সব কাজই বাধা পড়ছে, কর্পূর এর এই টোটকা কাজে লাগান ভাগ্য ফিরবেই ফিরবে..

কর্পূরের গন্ধ চোখ বন্ধ করেও চেনা যায়। সাধারণত পুজো-পাঠ আর খাবারের সুগন্ধ বাড়াতে যে কর্পূরের (ভোজ্য) ব্যবহার করা হয়। বাজারে দু’ ধরণের কর্পূর পাওয়া যায়। একটি কর্পূর গুল্ম থেকে আর অন্যটি কৃত্রিমভাবে তৈরি করা হয়। এই আপাত সাধারণ জিনিটিকে যদি নিয়ম মেনে কাজে লাগাতে পারেন, তাহলে দেখবেন আর্থিক অনটন, সাংসারিক অশান্তি, পেশাগত জীবনে উন্নতিতে বাধা কাটিয়ে সৌভাগ্য ফিরবে আপনার জীবনে। আসুন এ বার জেনে নেওয়া যাক, জীবনে সৌভাগ্য ফেরাতে কর্পূরকে কী ভাবে কাজে লাগাবেন…

১) আর্থিক অনটনের সমাধানে রাতে রুপোর বাটিতে একসঙ্গে কর্পূর আর লবঙ্গ পোড়ান। পর পর বেশ কিছু দিন এই নিয়ম মেনে চলতে পারলে সংসারে আর্থিক অনটনের মতো সমস্যা মিটে যাবে।

২) বাড়িতে বা কর্মক্ষেত্রের বাস্তুদোষ দূর করতে কর্পূর কাজে লাগিয়ে দেখুন। বাড়িতে বা কর্মক্ষেত্রে বা প্রয়োজনে দু’জায়গাতেই কর্পূর রাখুন। এই নিয়ম মেনে চলতে পারলে বাস্তুদোষ অনেকটাই কাটিয়ে ওঠা সম্ভব হবে।

৩) সময়টা ভাল যাচ্ছে না? সব কাজই বাধা পড়ছে? প্রতি শনিবার এক বালতি জলে সামান্য করে কর্পূরের তেল ফেলে স্নান করুন। জীবনের একাধিক ক্ষেত্রে বাধা বিপত্তি অনেকটাই কাটিয়ে ওঠা সম্ভব হবে।

৪) আপনার কি কেউ ক্ষতি করতে চাইছে? কিছুতেই দুশ্চিন্তা কাটছে না? শরীর ভাল যাচ্ছে না? প্রতি রাতে শোবার আগে কর্পূর জ্বালিয়ে হনুমান চাল্লিশা পাঠ করুন। দ্রুত সমস্যা কেটে যাবে। দীর্ঘ দিনের বাসনা পূর্ণ হবে।

৫) মনের মতো জীবনসঙ্গী পাচ্ছেন না? বিয়েতে বার বার সমস্যা বাধা পড়ছে? নানা করণে বিয়ের দিন ক্ষণ পিছিয়ে যাচ্ছে? তাহলে দেরি না করে আজই ৬টা কর্পূরের সঙ্গে ৩৬টা লবঙ্গ মিশিয়ে চাল-হলুদ ছুঁইয়ে দেবী দূর্গার পায়ের কাছে রেখে তাঁর নাম জপ করুন। সমস্যা মিটে যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button