স্বামী মারা যাওয়ার সময় ছিলেন অন্তঃসত্ত্বা, ছেলের কী নাম রাখলেন জানালেন চিরঞ্জীবী-র স্ত্রী

গতবছর আচমকা একটি দুঃসংবাদ পেয়ে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী মেঘনা রাজ এবং তার সম্পূর্ণ পরিবার। অভিনেত্রী যখন 5 মাসের অন্তঃসত্ত্বা, তখন হঠাৎ করে হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার স্বামীর। তার স্বামী ছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী চিরঞ্জিভি সরজা। ঘটনাটিতে সকলেই মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। অভিনেতার শেষকৃত্যের দিন মেঘনার কান্নায় ভেঙে পড়ার ছবি এবং ভিডিও দেখে কেঁদেছিল কোটি কোটি মানুষ। কিন্তু ভেঙে পড়লে তো চলতো না, গর্ভের সন্তানের কথা মাথায় রেখে মন শক্ত করতে হয়েছিল অভিনেত্রীকে।

স্বামীর মৃত্যুর চার মাস পর সন্তানের জন্ম দিয়েছিলেন মেঘনা। মেঘনার মা হবার খবর প্রচার হতে না হতেই সকলেই বলেছিলেন আরো একবার চিরঞ্জীবী ফিরে এসেছেন এই পৃথিবীতে। সাধের দিন এমন ভাবে মৃত অভিনেতার একটি ছবি রাখা হয়েছিল সকলের সঙ্গে যেন দেখে মনে হয়েছিল, জীবন্ত চিরঞ্জীবী দাঁড়িয়ে রয়েছে সকলের সঙ্গে।

তবে ছেলের কী নাম রেখেছেন মেঘনা তা নিয়ে প্রশ্ন উঠেছিল অনেক মহলে। যদিও পুত্রসন্তানের জন্ম হবার সাথে সাথে অনেকেই তাকে চিন্টু,শিম্বা, প্রিন্স, জুনিয়ার চিরু, নামে ডাকা শুরু করেন। কিন্তু এতো গেল আদরের নাম। বাস্তবে তার নাম কি তা নিয়ে অনেকেই কৌতুহল দেখিয়েছিলেন। অবশেষে চিরঞ্জিভি সরজার স্ত্রী, প্রকাশ্যে এলেন ছোট পুত্র সন্তানের নাম।

সম্প্রতি নিজের বিয়ের ভিডিও পোস্ট করে ছেলের নাম প্রকাশ করলেন মেঘনা। সকলকে জানালেন, ছেলের নাম রাখা হয়েছে রায়ান রাজ সরজা। রায়ান কথাটির অর্থ হল ছোট্ট রাজপুত্র। যার আরবিক অর্থ, স্বর্গ অথবা স্বর্গের দরজা। মেঘনার শেয়ার করা ভিডিওটি ছোট পুত্র সন্তানের কাকা অর্থাত অভিনেতা ধ্রুব কেও শেয়ার করা হয়েছে।

প্রসঙ্গত, মা হবার পর ইতিমধ্যেই কাজে ফিরে গেছেন অভিনেত্রী মেঘনা। ইতিমধ্যেই বেশ কিছু শুটিং শুরু করে দিয়েছেন বিজ্ঞাপনের। বেশ কিছু ছবিতে কাজ করার কথা শুরু হয়ে গেছে তার। আরো একবার নিজের জীবনী সম্পূর্ণ ভাবে ফিরে এসেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button