রাজের পর্ন ব্যাবসার টাকায় সন্তান প্রতিপালন নয়! স্বামীর বিরুদ্ধে বড় সিদ্ধান্ত শিল্পার

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি একজন অসামান্য অভিনেত্রী। অক্ষয় কুমারের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ থাকার পরেও তিনি বিয়ে করেছিলেন রাজ কুন্দ্রাকে। দীর্ঘ বৈবাহিক সম্পর্কে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। ব্যবসায়ীকে বিয়ে করার পর সেই ভাবে সিনেমা জগতের দেখতে পাওয়া যায়নি শিল্পাকে। স্বামী এবং সংসার নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যেত তাকে।

চলতি বছরে হয়তো জীবনের সবথেকে বড় আঘাত পেয়েছিলেন শিল্পা শেট্টি যখন তার স্বামীকে নগ্নছবির ব্যবসার অভিযোগে গ্রেফতার করা হয়। ঘটনাটি প্রকাশ্যে আসার পর এতটাই মানসিক অবসাদে চলে গিয়েছিলেন শিল্পা, যে বেশ কিছুদিন তাকে সোশ্যাল মিডিয়ার সামনে দেখতে পাওয়া যায়নি। এমনকি নাচের শো থেকেও বিরতি নিয়েছিলেন তিনি।

স্বামীর গ্রেপ্তারের পর শিল্পা শেটি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি কোনদিন জানতেন না এই হিরে এবং লাক্সারি কোথা থেকে আসছে। আগে জানলে তিনি কোনদিন এই অর্থ স্পর্শ করে দেখতেন না। তিনি আরো বলেন, তিনি যে অর্থ উপার্জন করেছেন, সেটা তার এবং তার পরিবারের জন্য যথেষ্ট। তিনি তার স্বামীর টাকা আর কখনোই নিতে আগ্রহী নয়।

তবে সংবাদমাধ্যমের দ্বারা সম্প্রতি শুনতে পাওয়া গিয়েছিল, তিনি তার স্বামীর থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এই খবরের কোন সত্যতা নেই বলেই জানিয়েছেন শিল্পা শেঠির ব্যক্তিগত টিম। তবে বিবাহ বিচ্ছেদের না হলেও তিনি আপাতত স্বামীর থেকে কোনরকম অর্থ নেবেন না বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি শিল্পা শেট্টি তার দুই সিনেমা নিয়ে ভীষণভাবে ব্যস্ত। ওটিটি প্লাটফর্মে তার দুটি সিনেমা যেমন, হাঙ্গামা টু এবং নিস্কর্মা মুক্তি পেয়েছে। আগামী দিনে নিজের চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকতে চান, বলে জানিয়েছেন শিল্পা শেট্টি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button