মা ভবতারিণী উপাসনা প্রতিদিন করলে জীবনে আসতে পারে উন্নতি ও সাফল্যের জোয়ার

প্রতিমুহূর্তে জীবন যু-দ্ধে লড়ে যেতে হয় আমাদের। চলতি বছরে মনোবল ভেঙে গেছে অনেকের। জীবন যু-দ্ধে অনেক মানুষই হেরে গেছেন। চলতি বছর আমাদের বুঝিয়ে দিয়েছে যে, একমাত্র ভগবান আমাদের রক্ষা করতে পারেন এই সমস্ত বিপদ থেকে। যদি কোনদিন জীবনে ভাল কাজ করা হয়ে থাকে, তাহলে কখনো বিপদের সম্মুখীন হতে হয় না আমাদের।

তাই হা-না-হা-নি ছেড়ে দিয়ে আমাদের উচিত সকলকে ভালবেসে থাকা। আমাদের সকলের প্রিয় রানী রাসমণি তৈরি করেছিলেন মা ভবতারিণীর মন্দির। এই মন্দিরটি স্থাপিত রয়েছে দক্ষিণেশ্বরে। গঙ্গার ধারে এই মন্দিরে গেলেই আপনার মন শান্ত হয়ে যাবে, মা ভবতারিণীর কৃপায় অনেক সমস্যার সমাধান হয়ে যায়।

আজও সেই মন্দিরে রাতে সশরীরে ঘুরে বেড়ান মা ভবতারিণী। তাই যদি কখনো মন অশান্ত হয়ে যায়, তাহলে আজকেই চলে যাবেন মা ভবতারিণীর কাছে। তার কৃপায় সমস্ত মুহূর্ত আপনার সুন্দর এবং স্বাভাবিক হয়ে যাবে। মায়ের কাছে যদি আপনি আপনার কষ্টের কথা বলেন।

তাহলে অবশ্যই তিনি আপনার সাহায্য করতে এগিয়ে আসবেন। এই মন্দিরে নিত্যদিনের পূজা করতেন রামকৃষ্ণ পরমহংসদেব। তিনি মায়ের অতি প্রিয় সন্তান ছিলেন। তার দেখানো পথে আমরা যদি চলতে পারি, তাহলে অদূর ভবিষ্যতে মায়ের কৃপার ভাগিদার হতে পারব।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button