বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী নারী হয়ে টানা চার বছর ধ’র্ষনের শিকার

জনপ্রিয় মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব হলেন অপরাহ উইনফ্রে, তিনি বিশ্বের সবথেকে ক্ষমতাবান এবং প্রভাবশালী নারী। কিন্তু তার জীবনেও রয়েছে কিছু অজানা দুঃখের কথা। বর্তমানে নিজের দুঃখের কথা এবং নিজের কিছু গোপনীয় কথা সকলের সামনে শেয়ার করে আরো একবার খবরের শীর্ষে উঠে এলেন তিনি।

সম্প্রতি একটি শোতে নিজের শৈশবের কথা উল্লেখ করতে গিয়ে তিনি বললেন কিছু না জানা কথা। তিনি জানালেন, তার যখন বয়স ৯ থেকে ১২ বছর ছিল, ঠিক তখনই টানা চার বছর তিনি ধর্ষিত হয়েছেন তার এক খুড়তুতো ভাইয়ের কাছে। ১৯ বছর বয়সী এই দাদার কাছে তিনি টানা চার বছর ধর্ষিত হয়ে গেছেন। কিন্তু কাউকে কোন কথা বলতে পারেননি তিনি।

সম্প্রতি বাফটাজয়ী চলচ্চিত্রকার আসিফ কাপাডিয়ার উপস্থাপনা এবং এমি পুরস্কার বিজয়ী নির্মাতা ডন পট্রারের প্রযোজনায় অ্যাপেল গ্লাস টিভিতে প্রামাণ্য সিরিজ দ্যা মি ইউ can’t সী, অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমন কথা জানালেন বিখ্যাত টেলিভিশন ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রে।

তিনি এর আগেও নিজের অতীতের বিভিন্ন ঘটনা সকলের সামনে তুলে ধরেছেন বিভিন্ন সময়ে। এবারেও তিনি জানালেন নিজের না বলা কিছু কথা। টানা চার বছরের এই নির্যাতন এবং ভয়ঙ্কর স্মৃতির কথা তিনি সকলের সামনে তুলে ধরলেন। তিনি জানালেন চার বছর এই অসহনীয় কষ্ট সহ্য না করতে পেরে অবশেষে তিনি তার বস্তি থেকে তার পালিয়ে গিয়েছিলেন। তারপর এই যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button