নিজের চির-যৌবন গ্ল্যামার ধরে রাখতে এই বিশেষ জল পান করেন মালাইকা আরোরা, জলের দাম জানলে আপনার ঘুম উড়ে যাবে

বলিউডের খান পরিবারের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত ছিলেন মালাইকা আরোরা। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নেই তার অত বড় একটি ছেলে রয়েছে। এখনও যে কোন মানুষকে সহজে টেক্কা দিয়ে দিতে পারেন তিনি। তার এই সৌন্দর্যের রহস্য জানার জন্য অপেক্ষা করে থাকেন বহু মানুষ বিশেষত নারীরা। অসাধারণ সুন্দরী হয়ে ওঠার জন্য নিয়মিত ডায়েট এবং শরীর চর্চার পাশাপাশি তিনি একটি বিশেষ প্রকারের জল পান করেন।

আজকাল নিজেদের যৌবন ধরে রাখার জন্য সুন্দরীদের মধ্যে “ব্ল্যাক ওয়াটার” অর্থাৎ ব্ল্যাক ওয়াটার এর প্রতি আগ্রহ উত্তরোত্তর বেড়েই চলেছে। তবে আপনারা হয়তো জানেন না এই মালাইকা আরোরা, যিনি কিনা অন্যতম সুন্দরী হিসেবে পরিচিত আমাদের কাছে তিনিও এই কালো জল পান করেন। ৪৭ বছর বয়সেও তাকে যে এতটা সুন্দরী দেখতে লাগে তার পেছনে একটি রহস্য এই জল।

সম্প্রতি মুম্বাইয়ের পাইলেটস ক্লাস থেকে বেরোনোর সময় ক্যামেরার সামনে পড়ে যান তিনি। এই দিনে সাদা প্যান্ট এবং কালো রঙের ক্রপ টপ পড়েছিলেন তিনি। অভিনেত্রীর হাতে কালো জলের বোতল কারোর চোখ এড়ায়নি। মিডিয়ার মাঝখানে একজন সরাসরি প্রশ্ন করে বসলেন অভিনেত্রীকে, ম্যাম আপনি কি “ব্ল্যাক ওয়াটার” পান করেন? উত্তরে অভিনেত্রী জবাব দিয়ে বলেন, হ্যাঁ আমি ব্ল্যাক অ্যালকালাইন ওয়াটার পান করি।

ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া আপলোড করে ফেলেছেন পাপারাজ্জিরা। নেট মাধ্যমে অভিনেত্রীর মুখেই “ব্ল্যাক ওয়াটার” জলের কথা শুনে অনেকেই নেট ঘেঁটে ফেলেছেন ইতিমধ্যেই। “ব্ল্যাক ওয়াটার” যেকোনো পরিমাণে অকাল বার্ধক্য রোধ করতে পারে। নিয়মিত এই জল পান করলে শরীরে পিএইচ মাত্রা নিয়ন্ত্রণে থাকে। উচ্চ রক্তচাপ ডায়াবেটিস এবং উচ্চ কলেস্টেরলের সমস্যায় যারা ভুগছেন তাদের জন্য বিশেষভাবে ওষুধ রূপে কাজ করে এই জল।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button