খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে OLA ইলেকট্রিক স্কুটার! কবে লঞ্চ হচ্ছে, কিভাবে বুক করতে হবে? রইল বিস্তারিত

প্রখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের লহ গৌরাঙ্গের নাম রে, সিনেমাতে একই সঙ্গে দেখা যাবে পাওলি দাম এবং অনির্বাণ ভট্টাচার্য কে। পরিচালকের হাত ধরে এবার প্রথমবার এই দুই অভিনেতা এবং অভিনেত্রী একসাথে পর্দায় পা রাখতে চলেছে। মহাপ্রভু শ্রী চৈতন্য দেব কে নিয়ে ছবি করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। যদিও শ্রী চৈতন্যদেব কে নিয়ে এর আগেও বহুবার সিনেমা তৈরি হয়েছে টলিউডে।

সম্প্রতি এই ছবির আরো স্টার্কাস্ট ঘোষণা করে ফেললেন সৃজিত মুখোপাধ্যায় এবং ছবির প্রযোজক রানা সরকার। সৃজিতের এই নতুন সিনেমাতেই এবার দেখতে পাওয়া যাবে পাওলি দাম কে, অভিনেতা হিসেবে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য কে। তবে এখানেও রয়েছে একটি চমক, সৃজিতের এই ছবিতে পাওলি দামকে দেখতে পাওয়া যাবে ছবির পরিচালকের চরিত্রে, পাওলি ছবির নায়ক থাকবে অনির্বাণ। সিনেমার মধ্যে সিনেমা, একেবারে অন্য একটি গল্প।

সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, জুলফিকার ছবির পর থেকেই পাওলির সঙ্গে কাজ করার খুব ইচ্ছা ছিল আমার। পাওলি নিঃসন্দেহে একজন দারুণ অভিনেত্রী। মেধাবী এবং বুদ্ধিমান। অন্যদিকে অনির্বাণ ও তাই। আমি আশা করছি দর্শকরা এই নতুন জুটি অবশ্যই পছন্দ করবেন।একই কথা শুনতে পাওয়া গেল রানা সরকারের কথায়। তিনি বলেন পাওলি দামকে নিয়ে সিনেমা করার আশা বহুদিনে ছিল। তাই এই সুযোগে আমরা কেউ ছাড়তে চাই নি।

সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, সিনেমার খবরটি প্রকাশ আসার পর অনেকেই যিশু সেনগুপ্তের কথা বলতে শুরু করেছেন। কিন্তু টেলিভিশনে যে চরিত্র করে যীশু সেনগুপ্ত একবার জনপ্রিয়তা পেয়েছেন সেই চরিত্রে তিনি আর অভিনয় করতে চাইছেন না। তাই চৈতন্য হিসেবে বেছে নিতে হয়েছিল অনির্বাণ ভট্টাচার্য কে, কিন্তু সর্বশেষে পরিচালক নিজেই জানিয়ে দেন, তার সিনেমাতে গৌরাঙ্গ হতে চলেছেন পরমব্রত। তাই পাওলি দামের বিপরীতে কাকে দেখা যাবে অনির্বাণ নাকি পরমব্রতকে সেটা দেখতে গেলে আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button