তিনি আর বিয়ে করতে চাননা, কেনো জানালেন এমন কথা? রইলো বিস্তারিত

দীর্ঘ দেড় বছর ধরে বন্ধ হয়েছে সমস্ত সিনেমার শুটিং। সিরিয়ালের শুটিং কোনভাবে করা গেলেও সিনেমার শুটিং করা সম্ভব নয়। অন্যদিকে হল মালিকদের মাথায় হাত পরে গেছে গত বছর থেকে। দর্শকরা কিছুতেই হলমুখী হতে চাইছেন না। অন্যদিকে একের পর এক সিনেমা ওটিটি প্লাটফর্মে রিলিজ হতে সেই ভাবে আর কেউ হলে যেতে চাইছেন না। নতুন করে মানুষদের কিভাবে হলমুখী করতে হবে, সেটা নিয়ে ইতিমধ্যেই চিন্তিত হল মালিক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী সকলেই। অন্যদিকে বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরা বেশিরভাগ গৃহবন্দি হয়ে থাকার কারণে মানসিক অবসাদে ভুগছেন

ছোটপর্দার হিরো হিরোইন হাতে সিনেমার কাজ না পাওয়ায় অনেকেই আত্মহত্যা রাস্তা অবলম্বন করেছেন। দীর্ঘ এক বছর ধরে লকডাউন থাকার কারণেই অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই অন্য পেশা বেছে নিয়েছেন জীবন ধারণ করার জন্য। তবে আজ কথা বলব অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। চিরকাল স্পষ্ট কথা বলার জন্য যিনি সকলের কাছে পরিচিত। স্পষ্ট কথায় কষ্ট নেই, এই ধারণায় বিশ্বাসী তিনি। রাজনীতি হোক অথবা নিজের ব্যক্তিগত জীবন, সবকিছু নিয়ে সকলের সামনে চিরকাল খোলামেলা তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নায়ক-নায়িকারা ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য একটি নতুন খেলা শুরু করেছেন যেখানে ভক্তরা সরাসরি নিজের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের প্রশ্ন করতে পারেন। ফেসবুক লাইভে এসে সেই সমস্ত প্রশ্নের উত্তর দেবেন নায়ক নায়িকারা। কিছুদিন আগে ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিতে শোনা গেল কোয়েল মল্লিক কে। এবার সেই পথে হাঁটতে দেখা গেল শ্রীলেখা মিত্র কে।

গত 4 তারিখ ইনস্টাগ্রাম ভিডিও শেয়ার করে তিনি অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছিলেন, আমার সম্পর্কে কি জানতে চান তা কমেন্ট বক্সে লিখুন। আমি রোজ আপনাদের একটি প্রশ্নের উত্তর দেব। শুরু করা যাক। অভিনেত্রীর এই প্রস্তাবের পর রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায় প্রশ্ন নিয়ে। মঙ্গলবার শ্রীলেখা জানান যে, তাকে একজন লিখেছেন, আমি এমন ভাবে প্রশ্ন করতে বললেন যেন আপনি প্রত্যেককে বিয়ে করতে চলেছেন। এর উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, না ভাই, ন্যাড়া একবারই বেলতলায় যায়। আমি একবার বিয়ে করেছি। এরপর এই ভুল আর কোনদিন করবো না।

প্রসঙ্গত, কিছুদিন আগে অংশুমান প্রত্যুষের সিনেমার কাজ শেষ করেছেন শ্রীলেখা মিত্র। এ সিনেমাতে তার সঙ্গে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী এবং শান্তিলাল মুখোপাধ্যায় কে। শুটিং এর বেশ কিছু মুহূর্ত ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র। আপাতত তিনি তার নতুন সিনেমা নিয়ে ভীষণভাবে ব্যস্ত। পাশাপাশি ব্যস্ত তার ভক্তদের সঙ্গে প্রশ্ন উত্তর খেলা খেলতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button