টলিপাড়ায় গুঞ্জনে উঠে এলো অজানা কথা , জিৎ আর স্বস্তিকার সম্পর্ক ভাঙার নেপথ্যে কি সত্যিই ছিল অভিনেত্রী কোয়েল মল্লিক?

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় বিনোদন জগত নিয়ে অনেক নতুন নতুন তথ্য দেখতে পাই আমরা, তেমনি আরো একটি চাঞ্চল্যকর তথ্য আমরা এবারে সামনে এল।

যার কেন্দ্র বিন্দু হল জিৎ কোয়েল ও স্বস্তিকা। তাদের সম্পর্কে আমরা অনেকেই জানি অনেক কিছুই। সবটাই সোশাল মিডিয়ার দৌলতে। কোয়েল তার টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখে প্রথম সিনেমাটি জিতের সাথেই করে এবং দর্শকরা জিৎ কোয়েল জুটিকে খুবই পছন্দ করেছিল এবং তাদের বহু সিনেমা হিট করে। সেই সময়ে স্বস্তিকা মুখোপাধ্যায়ও টলিউড ইন্ডাস্ট্রিতে ছিলেন এবং বহু সিনেমা তিনি জিতের সাথেও করেন এবং প্রায়ই গুঞ্জন শোনা যায় যে স্বস্তিকার সাথে জিতের ব্যক্তিগত সম্পর্ক আছে। কিন্তু অন্যদিকে অনস্ক্রিনে জিৎ-কোয়েলের জুটিকেই দর্শকরা যথেষ্ট মেনে নিয়েছিল, যার ফলে অনেকেই জিৎ-কোয়েলের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু করেন এবং এই গুঞ্জনের প্রভাবে সন্দেহ দানা বাঁধতে শুরু করে স্বস্তিকার মনে।

যার এই পরিণতি হিসেবে আমরা দেখতে পাই জিত স্বস্তিকার মধ্যে বিচ্ছেদ। যে কোনো ভালোবাসাতেই বিশ্বাস আর ভরসা এই দুটোই হলো ভালোবাসার ভিত। যার উপরে ভালোবাসা দাঁড়িয়ে থাকে বা একটি সম্পর্ক টিকে থাকে। সেই গুলি যখন নষ্ট হয়ে যায় তখন আর কোন সম্পর্কের ভিত্তি থাকে না। এক্ষেত্রে ঠিক তেমনই ঘটেছিল। স্বস্তিকা মুখোপাধ্যায় একজন স্বনামধন্য নায়িকা হয়েও কোয়েল মল্লিকের বিরুদ্ধে নোংরা মন্তব্য আনেন। তিনি বলেন নিজের ক্যারিয়ারে উন্নতির জন্যই তিনি সুরিন্দর ফিল্মস এর মালিক নিসপাল সিং রানে র সাথে সম্পর্ক স্থাপন করেন।

এখানে এরকম মন্তব্য যদিও আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে প্রায়ই শুনে থাকি। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী অপর অভিনেতা-অভিনেত্রীকে এই ধরনের কাদা ছোড়াছুড়ি করেই থাকেন। এসব ছাড়া টলিউড ইন্ডাস্ট্রি গসিপ ঠিক জমে না। আর এগুলি বেশ আমরা উপভোগও করি। তাই স্বস্তিকার এহেন মন্তব্যের পরে আমরা দেখি কোয়েল মল্লিক তার কোন বক্তব্যই প্রকাশ করেননি,কারণ তিনি মনে করেন যে, এরকম মন্তব্য করে স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের মানসিকতার পরিচয় নিজেই দিয়েছেন।

এই মন্তব্য বিরুদ্ধে উত্তর দিয়ে নিজেকে তাই ছোট করতে একদমই নারাজ কোয়েল মল্লিক। উল্টে কোয়েল মল্লিক জানান যে তার জীবনের প্রথম প্রেম হলেন নিসপাল সিং রানে। বর্তমানে তুমি তার সাথেই বৈবাহিক সম্পর্ক স্থাপন করেছেন, তাদের একটি পুত্র সন্তানও আছে। তাঁর নাম কবীর। তার ছবি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছি, মা ছেলের অপূর্ব সুন্দর কেমিস্ট্রি, সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইল শেয়ার করেছেন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button