এবার শ্রাবন্তীকে টেক্কা দিচ্ছে তার হোবু বৌমা! স্পোর্টস ব্রা আর শর্টসে কাপাচ্ছে দামিনী

বলিউড হোক অথবা টলিউড, সকলেরই পছন্দের জায়গা মালদ্বীপ। ছুটি কাটাতে সকলেই মালদ্বীপ যেতে পছন্দ করেন। এই তালিকা থেকে বাদ পড়েননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী ঘোষ, সাথে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজে। তিনজনে বেশ কয়েক দিন ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপ। মালদ্বীপ থাকাকালীন সেই দেশের কোন ছবি পোস্ট না করলেও বাড়ি ফিরে এসে নিজেদের মালদ্বীপ ট্যুরের বেশ কয়েকটি ছবি পোস্ট করলেন দামিনী।

সম্প্রতী যে দুইটি ছবি দামিনী ঘোষ পোস্ট করেছেন তার প্রথমটিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি জামা পরে জলের ধারে বসে রয়েছেন দামিনী। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, দামিনী পরে রয়েছেন একটি হট প্যান্ট এবং বিকিনি টপ। দুটি ছবিতেই তাকে এতটাই সুন্দর দেখতে লাগছে, যে কয়েক ঘন্টার মধ্যে তার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্স ভরে যায় মুগ্ধ জনগণের মন্তব্যতে।

গত সোমবার দামিনী ইনস্টাগ্রামে মালদ্বীপের বেশ কিছু ছবি পোস্ট করার পর অভিমুন্য এবং শ্রাবন্তী ও একের পর এক ছবি পোস্ট করতে শুরু করেন। ছবিগুলো দেখলেই বোঝা যায় তারা মালদ্বীপে ছুটির মেজাজে কতখানি আনন্দ করেছেন। তবে আশ্চর্যের বিষয়, কোন ছবিতেই শ্রাবন্তীর বর্তমান প্রেমিক (গুজব অনুযায়ী) অভিরূপ নাগ চৌধুরীকে দেখতে পাওয়া যায়নি। যদিও টলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অভিরূপ নাগ চৌধুরী। সযত্নে তার ছবিটি সোশ্যাল মিডিয়া থেকে আড়াল করে রাখা হয়েছে।

প্রসঙ্গত, তৃতীয় বিবাহ বিচ্ছেদ হবার খবর প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বেশ কয়েকবার উপহাসের সম্মুখীন হতে হয়েছিল। এখনো পর্যন্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামীর বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশে আসেনি তবে তারা যে আর বৈবাহিক সম্পর্কে আবদ্ধ নেই তা স্পষ্ট বোঝা যায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button