বলিউড অভিনেত্রী সানিলিওনের থেকেও হট এই পাকিস্তানি মডেল, দেখে নিন তার হট এন্ড গ্লামারার্স লুক

বলিউড সুন্দরীদের তো অনেক দেখেছি। আলিয়া, দিপিকা, ক্যাটরিনা এদের দেখতে দেখতে চোখ প্রায় পোঁচে গেছে বলা চলে। তবে কি নতুন কোনো বিউটি কুইনকে দেখতে চান? আলিয়া, দিপিকার বোরডম থেকে বাইরে বার করিয়ে আজ আপনাদের পরিচয় করিয়ে দিতে চলেছি এমনই এক মোহময়ীর সঙ্গে।
বলিউড অভিনেত্রী সানিলিওনের থেকেও হট এই পাকিস্তানি মডেল, দেখে নিন তার হট এন্ড গ্লামারার্স লুক
অনায়াসে ঝড় তুলতে পারেন কোনো পুরুষ হৃদয়ে। সবরকম পোশাকেই মডেলিং করলেও এথেনিক পাকিস্তানি পোশাকেই বেশি দেখা যায় তাকে। কখনও গোলাপি পাটিয়ালাতে আবার কখনও ক্যাসুয়ালেও চোখ ধাধিয়েছেন এই পাকিস্তানি মডেল। সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামীর সংখ্যা নেহাৎ কম নয়। আর তিনিও বেশ সক্রিয়, উইকেন্ড, ডে আউট, শ্যুটের ছবির আপডেট দিতে থাকেন তিনি নিয়মিত। পাকিস্তানি মডেল হলেও তার খ্যাতির দূর পাকিস্তান পেরিয়ে সূদূর বিস্তৃত। বিদেশী অনেক ব্রান্ডের ব্রান্ড অ্যাম্বাসাড়র হিসেবেও কাজ পেয়েছেন তিনি। তবে পরিবার নিয়ে আপাতত থাকেন পাকিস্তানেই। সূত্র বলছে আলিয়া আফিয়া এখনও অবিবাহিতা। মা বাবার সঙ্গেই তাই সময় কাটাতে বেশি পছন্দ করেন তিনি, অন্যদিকে কারোর সাথে বর্তমানে প্রেমালাপ চালাচ্ছেন এমন খবরও কিছু পাওয়া যায়নি।
বলিউড অভিনেত্রী সানিলিওনের থেকেও হট এই পাকিস্তানি মডেল, দেখে নিন তার হট এন্ড গ্লামারার্স লুক
তবে, মডেলিং ছাড়াও আলিয়ার আরও একটি পেশা ফ্যাশান ডিজাইনিং। পাকিস্তানি বহু তারকার ডিজাইনার হিসেবেও কাজ করেন বহু সময়। রূপেই নয়, তিনি যে গুণেও পারদর্শী তারই প্রত্যক্ষ প্রমাণ এই। তার উপার্জনের পরিমাণও কিছু কম নয়। অ্যাডভার্টাইজমেন্ট, এনড্রোসমেন্ট থেকে বেশ মোটা টাকাই উপার্জন করেন তিনি।এক বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের যেমন একাধিক ফ্যান। তেমনই আরেক মডেল আলিয়া আফিয়ারও রূপের দৌরত্ম কম কিছু নয়। বলিউড হলিউডের বাইরেও যে রূপের ঝলকের দেখা মেলা, মডেল হিসবে তারই উত্তরসুরি আলিয়া অাফিয়া। বর্তমানে এই মডেল কিছু শ্যুটের তাগিদে রয়েছেন প্যারিসে। সম্প্রতি ভারত সফরও করে গেছেন তিনি। এখানের বহু বলিউড তারকার সাথে আলাপও রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button