৮ বছর পর ফের জুটিবদ্ধ চলেছে Yash মধুমিতা

টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। যিনি ছোটপর্দার দ্বারা সকলের কাছে পরিচিত হয়েছিলেন। বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের দৌলতে কোটি কোটি দর্শক চিনেছিলেন তাকে। অরণ্য সিংহ রায় যেন হয়ে উঠেছিল সকলের মনের মানুষ। মধুমিতা সরকারের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ছোট পর্দায় অভিনয় করার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা সকলের কাছে সমাদর লাভ করেছিল।

বহুদিন ছোট পর্দায় দেখা যায়না যশ দাশগুপ্তকে। অনুরাগীরা যশ দাশগুপ্তকে আরো একবার দেখতে চায় ছোটপর্দাতে। এবার দীর্ঘ দিনের প্রতীক্ষা পুরণ হতে চলেছে অনুরাগীদের। খুব শীঘ্রই আরো একবার ছোট পর্দায় দেখা যাবে যশ দাশগুপ্তকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর পাওয়া গেছে, ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে শুরু করে দিয়েছেন যশ দাশগুপ্ত। যশ দাশগুপ্তের ম্যানেজার ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের কাছে আবেদন জানাতে শুরু করেছেন। তবে যশ দাশগুপ্তের বিপরীতে মানুষ এবারেও দেখতে চান মধুমিতা সরকারকে।

প্রসঙ্গত, টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সম্পর্ককে কেন্দ্র করে আপাতত খবরের শিরোনামে যশ দাশগুপ্ত রয়েছেন। যদিও এখনও পর্যন্ত যশ দাশগুপ্ত কে কোন কথা বলতে শোনা যায়নি। তার মধ্যেই নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নতুন করে জল্পনা-কল্পনা বাড়িয়েছে। তবে মনে করা হচ্ছে, ব্যক্তিগত জীবনকে সরিয়ে রেখে আপাতত আর একবার কাজে ব্যস্ত হয়ে যেতে চাইছেন যশ দাশগুপ্ত।

কিছুদিন আগে যশ দাশগুপ্ত কে দেখতে পাওয়া গেছে এমন একটি পোস্ট করতে যেখান থেকে বোঝা যাচ্ছে তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে একেবারে খুশি নয়। তার এবং নুসরাতের সম্পর্কে একেবারে মেনে নেয়নি যশ দাশগুপ্তের বাড়ির লোক। স্বাভাবিকভাবেই নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার পর যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবনেও যে ঝড় উঠেছে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button